Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সোনাহাট ভূমি বোটানিক্যাল গার্ডেনের শুভ উদ্বোধন
বিস্তারিত

আধুনিক মানের জনবান্ধব অভ্যর্থনা সেবা কেন্দ্র ও ভূমি বোটানিক্যাল গার্ডেনের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৪ মার্চ) ২০২৩ তারিখ সোনাহাট ভূমি অফিস চত্বরে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মহোদয়।

বিভিন্ন পত্রিকায় প্রকাশিত খবরের লিং-

দৈনিক করতোয়া -১৫-০৩-২৩ বিস্তারিত জানতে ক্লিক করুন

দৈনিক আমাদের প্রতিদিন -১৫-০৩-২৩ বিস্তারিত জানতে ক্লিক করুন

CHANNEL 21 -১৫-০৩-২৩ বিস্তারিত জানতে ক্লিক করুন

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার , সোনাহাট ইউপি চেয়ারম্যান , সোনাহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

উল্লেখ্য ভারতীয় সীমান্তবর্তী সোনাহাট ভুমি অফিসটির ২.৭৯ একর নিজস্ব জায়গার মধ্যে রয়েছে একটি বিরাট পুকুর, খেলার মাঠ, কলাবাগান, পাশেই রয়েছে পরিত্যক্ত জায়গা।

এসকল জায়গা নয়নাভিরাম ও দৃষ্টি নন্দন করার জন্য লাগানো হয়েছে বিভিন্ন জাতের ফুল ও ফলের গাছ। বাগানের মাঝখানে বানানো হয়েছে দর্শানার্থীদের বিশ্রামের জন্য গোল ঘর। যাতে ইউনিয়ন ভূমি অফিসে আগত সেবা গ্রহিতরাও এখানে বসে সেবা নিতে পারেন।

ইতোমধ্যে জায়গাটি পিকনিক স্পট হিসাবে খ্যাতি অর্জন করেছে এবং প্রায় প্রতিদিন বিভিন্ন অফিস ও প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পিকনিক খেতে আসেন। শুধু তাই নয়, সোনাহাট স্থলবন্দর ও সীমান্ত দর্শনের জন্য আগত দর্শনার্থীরা এখানে এসে আনন্দের সাথে কিছু সময় অবস্থান করে মন প্রাণ জুড়িয়ে নেন।

উপজেলা চেয়ারম্যান নুরুন্নবী চৌধুরীর পৃষ্ঠপোষকতায় প্রায় ৭ লাখ ৭২ হাজার ৭৮ টাকা ব্যয়ে প্রকল্পটির পরিকল্পনা ও বাস্তবায়ন করেন উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা।
পরে জেলা প্রশাসক আশ্রায়ণ প্রকল্প পরিদর্শন, আমার বাড়ি আমার খামার সমিতির উঠান বৈঠকে যোগদান, পাইকেরছড়া ইউনিয়ন পরিষদ,  পাটেশ্বরী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দুটি শ্রেণী কক্ষে শিক্ষার মান যাচাই করণ ও পরিদর্শন,পাটেশ্বরী বরকতিয়া উচ্চ বিদ্যালয় ও মাল্টিমিডিয়া ক্লাশরুম পরিদর্শন এবং কয়েকটি ভূমি অফিসসহ উপজেলা নির্বাহী অফিসারের কর্যালয় পরিদর্শন করেন।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
14/03/2023
আর্কাইভ তারিখ
31/12/2023